ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

সকাল ৭ টায় ভোটকেন্দ্রে যাওয়ার আহবান লিটনের  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৬, ২০ জুলাই ২০১৮

রাজশাহীর সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ৩০ জুলাই অনুষ্ঠিত হবে। তাই নির্বাচনকে সামনে রেখে আগামী ৩০ জুলাই নির্বাচনের দিন ভোটারদের সকাল ৭টায় ভোটকেন্দ্রে যাওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।  

শুক্রবার সন্ধ্যায় নগরীর পদ্মা আবাসিক এলাকায় ১৯ নম্বর ওয়ার্ডের ব্যবসায়ী ও সাধারণ জনগণ কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ আহবান জানান।

তিনি বলেন, ভোটের দিন ভোটাররা সকাল ৭টায় ভোটকেন্দ্রে যাবেন। আপনারা না গেলে, ভোটের লাইনে বিএনপি, জামায়াত-শিবির কর্মীরা দাঁড়াবে। ভোটারদের ভুল বোঝাবে। এই সুযোগ কেউ দেবেন না। 

লিটন বলেন, বিএনপির মেয়রপ্রার্থী বুলবুল নির্বাচনের আগেই কেউ একজন জিতে আছেন বলে অপপ্রচার চালাচ্ছেন। এর মাধ্যমে তিনি ভোটারদের ও তাদের মতামতকে অসম্মান করছেন। কারণ, নির্বাচনে কে বিজয়ী হবে তা ভোট দিয়ে নির্ধারণ করবেন জনগণ।

লিটন জানান, ২০১৩ সালে আমি মেয়র নির্বাচিত হলে এত দিনে অনেক উন্নয়ন হয়ে যেত। কিন্তু আমি মেয়র না হওয়ায় রাজশাহী বাসীর জীবন থেকে ৫টি বছর নষ্ট হয়ে গেছে। কেনো উন্নয়ন হয়নি।

এসএন ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক শাকিল আহম্মেদ আরমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ নুরুল ইসলাম, রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি ও এসএন ফ্যাশনের চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন প্রমুখ।  

এমএইচ/এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি